শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সংবাদ সকাল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদকসহ ৫ পতিতা আটক

সংবাদ সকাল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদকসহ ৫ পতিতা আটক

dynamic-sidebar

বরিশাল শহরের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দৈনিক সংবাদ সকাল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মিজানুর রহমান হানিফসহ ৫ দেহজীবিকে (পতিতা) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে শহরের দক্ষিণ চকবাজার এলাকার পাতারহাট হোটেলে এই অভিযান চালো হয়।

এই অভিযানে নেতৃত্ব দেন বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহি।

পুলিশ জানিয়েছে- আটকের পরে মিজানুর রহমান হানিফ স্থানীয় সংবাদ সকাল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক পরিচয় দিয়েছেন। ওই পত্রিকাটি জামায়াত নেতা মাওলানা ইমরানের প্রকাশনায় প্রকাশিত হচ্ছে।

আটক মিজানুর রহমান হানিফ বিরুদ্ধে বরিশালের বিভিন্ন আবাসিক হোটেলে গিয়ে ভয়ভীতি দেখিয়ে টাকা উত্তেলনের অভিযোগ রয়েছে। পাশাপাশি অসামাজিক কার্যকলাপেও জড়িত বলে দাবি করা হচ্ছে।

এছাড়াও ওই হোটেল থেকে আটক আরও ৫ নারীকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে রয়েছে।

এই ঘটনায় একটি মামলা দায়ের পরবর্তী বেলা ১২টার দিকে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন এসআই মহিউদ্দিন মাহি।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net